প্রকাশিত: ০২/০৬/২০১৮ ২:১১ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:১৪ এএম

প্রেস বিজ্ঞপ্তিঃ
উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ নিকারুজ্জামান চৌধুরীর সাথে কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদ নবগঠিত উখিয়া উপজেলা শাখার সৌজন্য সাক্ষাত ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ৩১ মে বৃহ্পতিবার বিকালে উখিয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উক্ত সৌজন্য সাক্ষাত ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সাক্ষাতকালে নবগঠিত উখিয়া উপজেলা শাখার সভাপতি অধ্যাপক রনজিত বড়ুয়া এবং সাধারণ সম্পাদক রূপন বড়ুয়ার নেতৃত্বে একটি প্রতিনিধি দল উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ নিকারুজ্জামান চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান।

এরপর উপজেলা নির্বাহী অফিসারের সাথে প্রতিনিধি দলের এক সংক্ষিপ্ত পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ নিকারুজ্জামান চৌধুরী বলেন, সরকার, প্রশাসন এবং আমরা সবাই চাই আপনারা ভাল থাকেন এবং সুরক্ষিত ও নিরাপদে থাকেন।এক্ষেত্রে কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদ শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমাদের উদ্দেশ্য এবং উক্ত পরিষদের উদ্দেশ্য এক ও অভিন্ন। আমি উক্ত পরিষদ এবং নবগঠিত উখিয়া উপজেলা শাখাকে আন্তরিক ধন্যবাদ জানাই। এসময় তিনি পরামর্শ দিয়ে বলেন, আপনারা সমাজ কল্যাণ মূলক কোন কর্মসূচি হাতে নিলে এতে আমার সার্বিক সহযোগিতা থাকবে এবং এই এলাকার বৌদ্ধদের যেকোন প্রয়োজনে আমার সাথে যোগাযোগ রাখবেন।

এসময় পরিষদের পক্ষে অমিয় বড়ুয়া (পুর্বরত্না), অরিষ্ট বড়ুয়া (পাতাবাড়ী) , শিক্ষক বিপিন বড়ুয়া (মহুরি পাড়া),প্রবাল বড়ুয়া বাবুল (মধ্যরত্নাপালং),ফনিভুষন বড়ুয়া (শৈলেরঢেবা), আপন বড়ুয়া (নলবনিয়া), মিন্টু বড়ুয়া (হাঙ্গর ঘোনা),জয়বর্ধন বড়ুয়া (মরিচ্যা পালং), ডা:সুনিল বড়ুয়া (রুমখা পালং),উৎপল বড়ুয়া (ভালুকিয়া),স্বপন বড়ুয়া (রেজুর কুল),সৈকত বড়ুয়া (চৌধুরী পাড়া), রুবেল বড়ুয়া(রেজুরকুল) প্রমূখ ত্রিশ জনের একটি প্রতিনিধি দল উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত

বদির কাছে হারলেন স্ত্রী

কক্সবাজার ৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহিন আক্তারকে ৩ ভোটে পরাজিত করে উখিয়ার মরিচ্যা পালং ...